• আজ- সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
Logo

মায়াতে কেমন জমবে সাইমন-বুবলীর রসায়ন

লেখক : / ৭০ বার দেখা হয়েছে
আপডেট : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

add 1

দেশীয় সিনেমা এখন হয়ে হয়ে গেছে উৎসব কিংবা ঈদকেন্দ্রিক। বছরজুড়ে সিনেমা মুক্তির কাজ এগিয়ে নেওয়া হয় শুধু ঈদকে ঘিরে। এবারের ঈদে মুক্তির মিছিলে রয়েছে এক ডজনেও বেশি সিনেমা। তবে প্রতিবারই শুরুতে অনেকগুলো নাম শোনা গেলেও শেষমেশ ছবির সংখ্য নেমে আসে ৪-৫টিতে। কিন্তু এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে জসিম উদ্দিন জাকিরের পরিচালনায় সাইমন সাদিক, শবনম বুবলী ও জিয়াউল রোশানের ‘মায়া’ সিনেমাটি। এরই মধ্যে শুরু হয়েছে ছবিটির প্রচারণা। ‘মায়া’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি পাবে। রোববার সন্ধ্যায় ঢাকার একটি রেস্তোরায় আয়োজিত ইফতার পার্টি ও সংবাদ সম্মেলনের মাধ্যমে ছবিটির মুক্তির সময়সূচি ঘোষণা করে ‘মায়া’ টিম। অনুষ্ঠানে ছবিটির ট্রেলারও অবমুক্ত করা হয়। অনুষ্ঠানে সাইমন সাদিক, জিয়াউল রোশান, শবনম বুবলী, পরিচালক জসিম উদ্দিন জাকির ও প্রযোজক আলীনুর আসিক ভূঁইয়াসহ চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন। ঈদুল ফিতর উপলক্ষে চলচ্চিত্রপ্রেমীদের সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন আলী নুর আশিক ভূঁইয়া। পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ঈদে ছবিটি মুক্তি দেব। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। আমি আমার দলের কাছে তাদের কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞ। আশা করি, চলচ্চিত্রপ্রেমীরা সিনেমা হলে ছবিটি দেখবেন।

শবনম ইয়াসমিন বুবলী বলেন, সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু আমি মায়া সিনেমায় তিনজন নায়ককে পেয়েছি। এটা দারুণ ব্যাপার নিঃসন্দেহে। আনিসুর রহমান মিলন ভাই, সাইমন সাদিক ও রোশান সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি। আশা করছি দর্শক উপভোগ করবেন সিনেমাটি। সাইমন সাদিক বলেন, দেশে খুব কম সিনেমা হল, এদিকে ঈদে অনেক ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমি আশা করি চলচ্চিত্র প্রেমীরা আমার ছবি ও আমাদের ছবি ‘মায়া’ দেখে উপভোগ করবেন। তিনি আরো বলেন, ‘মায়া: দ্য লাভ সিনেমার গল্পটি অনেক সুন্দর। গল্প, চরিত্র, লোকেশন, চিত্রনাট্য সবকিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। আমার চরিত্রটিও বেশ মনে ধরেছে। এর টিমটাও বেশ দারুণ। খুব আন্তরিক পরিবেশে আমরা শুটিং করেছি।

রোশান বললেন, এ পর্যন্ত যতগুলো ছবিতে কাজ করেছি, সব কটিই হয় অ্যাকশন, না হয় রোমান্টিক অ্যাকশন। কিন্তু এই ছবিটি পুরোপুরি প্রেমের।’ ছবিতে রোশানের চরিত্রের নাম সজীব। চরিত্রের গল্প সম্পর্কে এই অভিনেতা জানান, বিশ্বাস-অবিশ্বাসের দোলায় একটি ছেলে একটি মেয়ের সম্পর্কে তৈরি হয় জটিলতা। একটা পর্যায়ে ট্র্যাজেডিতে রূপ নেয় সেই প্রেম। ছবিটির আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, আনিসুর রহমান মিলন, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ফারজানা শেরমিন জোয়া, ববি, জেকি আলমগীর, শিমন্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • সোমবার (বিকাল ৫:৩৯)
  • ২০ মে, ২০২৪
  • ১১ জিলকদ, ১৪৪৫
  • ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT