• আজ- বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
Logo

সাতক্ষীরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন সাংবাদিক আনিসুর রহমান

লেখক : / ৭৪ বার দেখা হয়েছে
আপডেট : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪

add 1

আব্দুর রহমান, সাতক্ষীরা: সাতক্ষীরা জেলা কৃষক লীগের নির্বাহী সদস্য সাংবাদিক খন্দকার আনিসুর রহমান উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান। যুব সমাজের আইকন, আওয়ামী পরিবারের সন্তান খন্দকার আনিছুর রহমান বর্তমানে দৈনিক যুগের বার্তা পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি মৎস্যঘের পরিচালনা এবং ঠিকাদারী কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন। সাতক্ষীরা সদর উপজেলা পরিষদকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা পরিষদ গঠনের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন তিনি। সৎ, সাহসী ও অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী কণ্ঠস্বর, গরীব দু:খী ও অসহায় মানুষের বন্ধু হিসেবে পরিচিত মুখ খন্দকার আনিসুর রহমান ২০০১ সালে সাতক্ষীরার প্রথম সংবাদপত্র দৈনিক কাফেলার শহর প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি পান এবং ২০১৫ সাল থেকে দৈনিক যুগের বার্তা পত্রিকায় বার্তা সম্পাদক হিসেবে কর্মরত আছেন। এছাড়াও ডেইলী পিপলস্ টাইমস্, দৈনিক ঢাকা প্রতিদিন এবং দি ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকায় সাতক্ষীরা জেলা প্রতিনিধি কর্মরত আছেন।
সাংবাদিক খন্দকার আনিসুর রহমান দীর্ঘদিন যাবৎ সাতক্ষীরা প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনে গুরুত্বপূর্ণ পদে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন।
খন্দকার আনিসুর রহমান ২০০৩ সালে লাবসা ইমদাদুল হক মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করেন এবং ২০০৫ সালে সাতক্ষীরা দিবা নৈশ কলেজ থেকে এইচ.এস.সি, ২০১০ সালে সাতক্ষীরা সিটি কলেজ থেকে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিষয়ে অনার্স এবং ২০১১ সালে যশোর এম.এম কলেজ থেকে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিষয়ে মাস্টার্স পরীক্ষায় উত্তীর্ণ হন।
আওয়ামী পরিবারের সন্তান খন্দকার আনিসুর রহমান (জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন এর হাত ধরে) ২০০৩ সালে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ২০০৬ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত সাতক্ষীরা সিটি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১০ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত জেলা স্বেচ্ছাসেবক লীগের উপ দপ্তর সম্পাদক এবং বর্তমানে জেলা কৃষক লীগের নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তার পিতা খন্দকার মিজানুর রহমান ছিলেন ভবানীপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান শিক্ষক। খন্দকার আনিছুর রহমানের দাদা এখনও পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে এলাকার মানুষের ভাগ্যউন্নয়রে কাজ করে যাচ্ছেন।
অসহায় গরীব দু:খী মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে এবং সাতক্ষীরা সদর উপজেলা পরিষদকে আধুনিক ও স্মার্ট উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলতে সাধারণ মানুষ ও সমর্থকদের দাবির প্রেক্ষিতে তিনি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন খন্দকার আনিসুর রহমান। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার সাধারণ মানুষ তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলেও জানান তিনি। খন্দকার আনিসুর রহমান সাতক্ষীরা সদর উপজেলাবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ১০:৫২)
  • ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৮ শাবান, ১৪৪৫
  • ১৬ ফাল্গুন, ১৪৩০ (বসন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT