• আজ- রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
Logo

একসঙ্গে মরতে এসে সরে গেলেন প্রেমিকা, প্রেমিকের মৃত্যু

লেখক : / ৩০ বার দেখা হয়েছে
আপডেট : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪

add 1

একসঙ্গে আত্মহত্যা করতে এসে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরতে এসে সরে গেলেন প্রেমিকা, আর ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে প্রেমিকের। ঘটনাটি ভারতের রাজস্থানের। সেখানে পরকীয়া প্রেমে জড়িয়ে বিয়ে করতে না পারায় রাজ্যের বালোতারা জেলার খেদ রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম বলছে, রাজু ভাট (৩৪) নামের ওই ব্যক্তির স্ত্রী এবং আট ও পাঁচ বছর বয়সী দুই সন্তান রয়েছে। কিন্তু প্রায় এক বছর আগে একই গ্রামের রাভিনা (২০) নামের এক যুবতীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন রাজু। তবে নানা কারণে তারা বিয়ে করতে পারেননি। বৃহস্পতিবার এ নিয়ে রাজু ও রাভিনার মধ্যে তুমুল তর্ক-বিতর্ক হয়, পরে তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেন তারা। এদিন চলন্ত ট্রেনের সামনে রাজু ঝাঁপ দিলেও সিদ্ধান্ত পরিবর্তন করে পিছিয়ে যায় রাভিনা।

ঘটনার পর ট্রেনের গার্ড ও স্টেশনের অন্যান্য কর্মীরা রাজুর মরদেহ বালোতরা স্টেশনে নিয়ে আসে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজুর মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের ভাই বীরমারাম অভিযোগ করে বলেন, ‘রাজু এর আগেও প্রাণনাশের হুমকি পেয়েছিলেন। তিনি অভিযোগ করেন যে রাজুকে মহিলার পরিবার খুন করেছে এবং তার মৃতদেহ ট্র্যাকের উপর রেখেছিল যাতে মনে হয় সে আত্মহত্যা করে মারা গেছে’।
বৃহস্পতিবার রাতে রাজস্থানের বালোত্রা জেলার পাচপাদ্রা থানা এলাকার এই ঘটনার পর রাজুর পরিবার মরদেহ নিতে অস্বীকৃতি জানিয়েছে। তবে মেয়েটিকে গ্রেপ্তারের দাবি তুলেছে তারা। জানা গেছে, রাজু ভাট শ্রমিক হিসেবে কাজ করতেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১১:২৯)
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪ শাবান, ১৪৪৫
  • ১২ ফাল্গুন, ১৪৩০ (বসন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT